শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭ , ১৪ রজব ১৪৪২

দেশ

ড. শেখ ফরিদুলের উদ্যোগে রামপাল-মোংলার কর্মহীনদের খাদ্য সহায়তা

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি ২৮ এপ্রিল, ২০২০, ১৯:২৬:৩২

  • ইন্টারনেট থেকে

বাগেরহাট: করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বাগেরহাট জেলার রামপাল ও মোংলা উপজেলার আড়াই হাজার মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম।

রামপাল ও মোংলা উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৫৩টি ওয়ার্ডের ২ হাজার ২৫০ জন অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেন নেতাকর্মীরা।

খাদ্যসামগ্রী বিতরণে রামপাল উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, আলতাফ হোসেন বাবু, দফতর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি সিরাজুল ইসলাম, বিএনপি নেতা শেখ ফিরোজ কবির, কামরুজ্জামান মঞ্জু, মিলন আকুঞ্জী, মোফাজ্জেল হোসেন বাদল, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়ার রহমান, তরিকুল সোভন, কামাল, আব্বাস আলীসহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রামপাল উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম রামপাল ও মোংলা উপজেলাবাসীর পাশে রয়েছেন। মোংলা ও রামপালের প্রত্যন্ত গ্রামেও তার দেয়া খাদ্য সামগ্রী আমরা পৌঁছে দিয়েছি। যে সব গ্রামে সড়কপথে যাওয়া যায় না সে সব জায়গায় নৌকা ও ট্রলার যোগেও খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, দেশের এই দুর্দিনে আমরা সবাই যদি নিজ নিজ এলাকার অসহায় মানুষের দায়িত্ব নেই তাহলে এই দুর্যোগ মোকাবেলা করা অনেক সহজ হবে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers