শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ , ১৫ রজব ১৪৪২

দেশ

শ্রীনগরে ব্যক্তি উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণ

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ২৮ এপ্রিল, ২০২০, ১৯:৩১:২০

  • ছবি : নিউজজি

মুন্সিগঞ্জ: করোনাভাইরাস সংক্রমণ রোধে শ্রীনগর উপজেলার বিবন্দী গ্রামের বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী ও নান্নু গ্রæপের পরিচালক হাজী অধ্যাপক জাহাঙ্গীর আলমের উদ্যোগে প্রায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে কুকুটিয়া ইউনিয়নের বিবন্দীতে এই বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন অধ্যাপক জাহাঙ্গীর আলমের পিতা হাজী আব্দুল হামিদ শেখ।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাইয়ূম মিন্টু ও সদর ঘাটের ব্যবসায়ী আব্দুল কাইউম শেখের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণে এসময় উপস্থিত ছিলেন কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম সেন্টু মুক্তার, মুন্সীগঞ্জ জেলা জজ কোর্টের এপিপি এ্যাডভোকেট আব্দুল মতিন উজ্জ্বল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মতি শেখ, সমাজ সেবক মো. শহিদুল ইসলাম শেখ, আব্দুর রশিদ শেখ, মোকলেছুর রহমান দেওয়ানসহ হাজী শহিদুল ইসলাম মুন্সী, মো. ইকবাল শেখ, মো. রাসেল প্রমুখ।

অধ্যাপক জাহাঙ্গীর আলম জানান, বর্তমান পরিস্থিতিতে শ্রীনগর উপজেলা প্রশাসনকে অবহিত করণের মাধ্যমে পবিত্র রমজান উপলক্ষ্যে নিজের সামর্থ অনুযায়ী কিছু ইফতার সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছি। এসময় করোনা রোধে সরকারি আইন ও স্বাস্থ্য বিধি মেনে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলেন। করোনা মোকাবেলায় কর্মহীন বাছাইকৃত প্রত্যেক পরিবারকে ২ কেজি ছোলা, ১ কেজি চিনি, ১ কেজি খেজুর, ১ লিটার ভোজ্যতেল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ১টি করে সাবান দেওয়া হয়।

এর আগে বিবন্দী পুরাতন জামে মসজিদের ইমাম মাওলানা মো. জাফরউল্লাহ’র পরিচালনায় এক দোয়া মাহফিলে বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্তি লাভের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers