বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

দেশ

সিরাজদিখানে আগুনে ২টি ঘর পুড়ে ছাই

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ২৮ এপ্রিল, ২০২০, ১৯:৪৮:০৭

  • ছবি : নিউজজি

মুন্সিগঞ্জ: সিরাজদিখানে গভীর রাতে আগুনে ২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে করে প্রায় ৮ লক্ষাধীক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি। সোমবার  রাত ২টার পরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। শত্রুতাবসত এ অগ্নিকাণ্ডের হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

ভূক্তভোগী পরিবার ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার ইছাপুরা এলাকার পূর্ব-ইছাপুরা গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুমন মিয়ার পরিত্যাক্ত দুই ঘরের কোন একটি  থেকে প্রথমে আগুনের সুত্রপাত ঘটে। সেখান থেকে আগুন মূহুর্তের মধ্যে অন্য আরেক ঘরে ছরিয়ে পরে। রাতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় এলাকাবাসী প্রায় এক ঘন্টা ব্যাপী প্রানপন চেষ্ঠা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয় কিন্তু তাৎক্ষনিক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুমন মিয়ার পরিত্যাক্ত দুই ঘর পুরে ছাই হয়ে যায়। এতে করে প্রায় ৮লক্ষাধীক টাকার ক্ষতিসাধন হয়েছে।

ভূক্তভোগী মৃত রোস্তম মিয়ার ছেলে মোঃ করিম মিয়া সাংবাদিকদের বলেন,  কাজের মহিলা সেহরি রান্না করতে উঠে পরিত্যাক্ত ওই ঘরে আগুন ও ধোয়া দেখতে পেয়ে চিৎকার দেয়। তখন আমার বাড়ির সবাই জেগে  উঠে দেখি আগুন জ্বলছে। আমার ঘড় ভেঙ্গে বিল্ডিং তোলার কারনে আমার ঘরের সব আসবাপত্র, ফার্নিচার  ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুমন মিয়ার পরিত্যাক্ত দুটি ঘরে রেখেছিলাম কিছু দিনের জন্য। গত সোমবার কিভাবে যেন আগুন লেগে আমাদের সোফা, আলমারি, খাট, খুলে রাখা দুটি এসিসব পুড়ে ছাই হয়ে গেছে, শেষ করে দিয়েছে সব আসবাপত্র।

ওই এলাকার ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার বলেন, আগুনে মোঃ করিম মিয়ার প্রায় সারে ৮ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers