শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ , ১৫ রজব ১৪৪২

দেশ

লক্ষ্মীপুরে আরো ৩ করোনা রোগী শনাক্ত

লক্ষ্মীপুর প্রতিনিধি ২৯ এপ্রিল, ২০২০, ১৪:৪৮:৪২

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: নতুন করে লক্ষ্মীপুরে আরো তিন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা রোগী সংখ্যা ৩৭ জন দাঁড়িয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন সূত্র জানায়, মঙ্গলবার চট্টগ্রামের বিআইটিআইডি ও ভেটেরিনারী এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটিতে লক্ষ্মীপুরের ১০৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে তিনজনের করোনা পজিটিভ এসেছে। এরমধ্যে সদরে দুইজন ও কমলনগরে একজন রোগী শনাক্ত হয়েছে। এখনো পর্যন্ত এ জেলা থেকে ৯৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এতে ৭৫৮ জনের পরীক্ষার ফলাফলে চিকিৎসকসহ ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে রামগঞ্জে ১৬ জন, সদরে ১২ জন (একরোগী ঢাকায় সনাক্ত হওয়া), কমলনগরে পাঁচজন ও রামগতিতে চারজন।

লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, রামগঞ্জে প্রথম ও রামগতিতে দ্বিতীয় আক্রান্ত রোগীকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রেখে ৩২ জনের চিকিৎসা চলছে। নতুন আক্রান্ত তিনজনকে আইসোলেশন ওয়ার্ডে নেয়ার প্রস্তুতি চলছে। আক্রান্ত রোগীদের বাড়ি লকডাউন করে তত্ত্বাবধানে রাখা হচ্ছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers