বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০ , ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ড. জামিলুর রেজা চৌধুরীর মৃত্যুতে বাকৃবি ভিসির শোক

বাকৃবি প্রতিনিধি ২৯ এপ্রিল , ২০২০, ০১:০২:৩৯

427
  • ড. জামিলুর রেজা চৌধুরীর মৃত্যুতে বাকৃবি ভিসির শোক

বাকৃবি : একুশে পদকপ্রাপ্ত জাতীয় অধ্যাপক, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা, পদ্মা সেতু প্রকল্পের বিশেষজ্ঞ প্যানেলের প্রধান এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের মাননীয় উপাচার্য জ্ঞানী গুণী  মহৎ হৃদয়ের অধিকারী অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী (৭৭) মঙ্গলবার ভোরে ঢাকার ধানমন্ডি এর কলাবাগানের নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তাঁর মৃত্যুতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. লুৎফুল হাসান গভীর শোক প্রকাশ করেন।

এক শোক বার্তায় উপাচার্য  জানান, জাতীয় কর্মবীর অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী ছিলেন দেশের একজন প্রাজ্ঞ ও কৃতি ব্যক্তিত্ব। প্রকৌশলী, গবেষক ও শিক্ষাবিদ হিসেবে তার দক্ষতা ও সুনাম বিশ্বব্যাপী স্বীকৃত। দেশের অবকাঠামো নির্মাণ খাতে তার অনন্য অবদান জাতি দীর্ঘকাল স্মরণে রাখবে। একুশে পদক প্রাপ্ত এই গুণী ব্যক্তিত্বের মৃত্যু দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি।

তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং পরিবারের সদস্যদের এ শোক সহ্য করার তৌফিক দানের জন্য পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন