শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭ , ১৪ রজব ১৪৪২

বিনোদন

ভালবাসার মানুষকে কাছে টেনে নিবো

নিউজজি ডেস্ক  এপ্রিল ২৯, ২০২০, ১৭:২৫:১৮

  • ছবি : ইন্টারনেট

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। প্রাণঘাতী করোনায় বর্তমানে লন্ডনে আটকা তিনি। তবে এসময়ে স্বাভাবিক জীবন যাপন করতে না পারায় হাঁপিয়ে উঠেছেন অভিনেত্রী। এদিকে ভারতজুড়ে চলছে এখন লকডাউন। তাই দেশে ফেরা সম্ভব হয়নি রাধিকার।

লকডাউন উঠে গেলে প্রথম কোন কাজটা করবেন রাধিকা? সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়াকে’ দেয়া এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, আমি সবার আগে আমার বন্ধুদের জড়িয়ে ধরবো, ভালবাসার মানুষকে কাছে টেনে নেবো। কত দিন সবাইকে দেখি না। ‘আই উইল রি-এস্ট্যাব্লিশ ফিজিক্যাল কনট্যাক্ট উইথ এভরিওয়ান।

এই যে দীর্ঘ দিনের লকডাউন মানসিক দিক দিয়েও পরিবর্তন এনেছে বহু মানুষের। কেউ হতাশায় ডুবেছেন আবার কেউ বা নতুনভাবে খুঁজে পেয়েছেন নিজেকে। আর রাধিকা?

তিনি বললেন, লকডাউন আমায় শেখাল আমি নিজের জন্য সময় দিতে ভুলে গিয়েছিলাম একেবারেই। আর প্রকৃতির ক্ষমতা অনেক। আমরা দূষণে ভরিয়ে দিয়েছিলাম তাকে। কিন্তু ঠিক দুসপ্তাহের মধ্যে সে নিজেই নিজেকে কেমন সারিয়ে তুলেছে। তবে নিজের জীবনের উপর যে কারো কোনো অধিকার নেই তাও এই লকডাউন শিখিয়েছে সবাইকে।

এই কোয়ারান্টাইনে আপাতত লন্ডনের বাড়িতেই বন্দি রাধিকা। নতুন ভাষা শিখছেন, রান্না করছেন টুকটাক। আর কবে সবকিছু শান্ত হবে, সেই অপেক্ষায় দিন গুনছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers