শুক্রবার, ৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭ , ২১ রজব ১৪৪২

বিনোদন

ইরফান খানের মৃত্যুতে বলিউড তারকাদের আহাজারি

নিউজজি ডেস্ক  এপ্রিল ২৯, ২০২০, ১৭:৫৮:২৫

  • ইরফান খানের মৃত্যুতে বলিউড তারকাদের আহাজারি

ইরফান খান আর নেই। দমকা বাতাসের মতো আচমকাই এই খবরটি এলো। আর মুহূর্তেই সবাইকে হতবাক করে দিলো। শুধু বলিউড নয়, পুরো বিশ্বের সিনেমা জগতেই একটি বড় তারকার পতন ঘটল। 

যাদুকরী অভিনয়ের কারিগর ইরফান খানের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত। মুম্বাই সিনেমার তারকারা রীতিমতো আহাজারি করছেন। 

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন বলেছেন, খুব দুঃখজনক খবর। অসাধারণ একজন অভিনেতা, চমৎকার সহকর্মী, বিশ্ব সিনেমায় তার অবদান অসামান্য। খুব দ্রুতই চলে গেলে আমাদের ছেড়ে! 

বলিউড বাদশা শাহরুখ খান বলেছেন, আমার বন্ধু, আমার অনুপ্রেরণা এবং আমাদের সময়ের সেরা অভিনেতা। আল্লাহ আপনার আত্মাকে শান্তি দিক ইরফান ভাই। আপনাকে সারাজীবন মিস করব। 

সুপারস্টার সালমান খান বলেছেন, সিনেমা ইন্ডাস্ট্রি, তার ভক্ত এবং বিশেষ করে তার পরিবারের জন্য বিরাট বড় ক্ষতি এটা। তার পরিবারের প্রতি আমার সমবেদনা। শান্তিতে থাকো ভাই, সবসময় তোমাকে মিস করব। 

আমির খান বলেছেন, ভীষণ কষ্ট পেয়েছি প্রিয় সহকর্মী ইরফানের চলে যাওয়ার খবর শুনে। অসাধারণ মেধাবী অভিনেতা সে। আমার বুকভরা সমবেদনা তার পরিবারের প্রতি। ধন্যবাদ ইরফান, অসাধারণ অভিনয় দিয়ে আমাদের আনন্দ দেওয়ার জন্য। সবসময় তোমাকে মনে রাখবো। 

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, যেসব কাজ তিনি করেছেন, সেগুলো প্রত্যেকটিই ম্যাজিক। আপনি আমাদের অনেকেরই অনুপ্রেরণা। সত্যিই আপনাকে খুব মনে পড়বে। 

তারকা অভিনেতা অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, কী আচমকা এক দুঃসংবাদ। তিনি আমাদের সময়ের অন্যতম সেরা অভিনেতা। সৃষ্টিকর্তা তার পরিবারকে এই কঠিন পরিস্থিতি সহ্য করার শক্তি দিন। 

নির্মাতা ও প্রযোজক করন জোহর লিখেছেন, এক জন শিল্পীর সীমাবদ্ধতাকে প্রতি দিন, প্রতিটি সিনেমার মাধ্যমে ছাপিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। সিনেমাকে সমৃদ্ধ করার জন্য তোমায় ধন্যবাদ।

অভিনেত্রী স্বরা ভাস্কর টুইট করে লিখেছেন, না!  এটা হৃদয় বিদারক খবর। তিনি আমাদের দেশের ইতিহাসে অন্যতম সেরা অভিনেতা। তার পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। 

এই প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ান বলেছেন, আমার প্রথম সিনেমার ওয়ার্কশপে আমাকে একটি দৃশ্যে অভিনয় করতে বলা হয়েছিল। সেটি ছিল ইরফান খান স্যারের। আমি সেটা করতে ব্যর্থ হয়েছিলাম। পরে আমি আরও কয়েকবার চেষ্টা করেছি, কিন্তু পারিনি। অভিনেতা হিসেবে যার মুখটা প্রথমেই মাথায় আসে, তিনি ইরফান খান স্যার। 

অভিনেত্রী বিদ্যা বালান টুইটারে লিখেছেন, আমি জানতাম না আপনি ভালো নেই। কিন্তু আজ আমি কান্না থামাতে পারছি না। কারণ আপনার অভিনয় আমাকে ভীষণভাবে ছুঁয়ে যায়। এটাই আপনার ম্যাজিক। আর এজন্যই আপনি সারাজীবন মনে থাকবেন। 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers