রবিবার, ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ , ২৩ রজব ১৪৪২

গণমাধ্যম

সাংবাদিক হুমায়ুন কবীর খোকন আর নেই

নিউজজি প্রতিবেদক ২৮ এপ্রিল , ২০২০, ২২:৫২:০২

  • সাংবাদিক হুমায়ুন কবীর খোকন আর নেই

ঢাকা : দৈনিক সময়ের আলো পত্রিকার চিফ রিপোর্টার হুমায়ুন কবীর খোকন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, সে বেশ কিছুদিন শ্বাসকষ্ট ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে রিজেন্ট নামে ওই হাসপাতালে ভর্তির পর নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছিল তাকে। স্বজন ও সহকর্মীরা বলছেন, চার-পাঁচ দিন জ্বর, শ্বাসকষ্ট, ডায়রিয়াসহ করোনার লক্ষণ নিয়ে ভুগছিলেন তিনি। অবস্থা খারাপ হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে মৃত্যুর আগে তার করোনা পরীক্ষা করা হয়নি। 

তার বোন স্বপ্না সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাত ১০টায় তিনি ইন্তেকাল করেছেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাংগঠনিক সম্পাদক ও সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিবুর রহমান বলেন, হুমাযুন কবীর খোকনের করোনাভাইরাসের কিছু লক্ষণ ছিল। তবে করোনার টেস্ট এখনো করা হয়নি।

একই পত্রিকার অপরাধ বিভাগের প্রধান আলমগীর হোসেন বলেন, তিনি চার-পাঁচদিন অফিসে আসতে পারছিলেন না। জ্বর শুনেছি। এখন অন্যান্য লক্ষণের কথাও শুনছি। আজ বিকেলে বেশি অসুস্থ হলে ওনাকে হাসপাতালে নেওয়া হয়। 

বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবীর খোকন সময়ের আলোর আগে আমাদের সময়, মানবজমিনসহ বিভিন্ন পত্রিকায় সুনামের সঙ্গে কাজ করেছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers