শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ , ১৫ রজব ১৪৪২

খেলা

সারওয়ান করোনা ভাইরাসের চেয়েও ভয়ংকর বিষাক্ত সাপ ভন্ড

স্পোর্টস রিপোর্টার এপ্রিল ২৮, ২০২০, ২২:২০:১০

  • একসঙ্গে ট্রফি হাতে গেইল,সারওয়ান। ছবি-ইন্টারনেট

একজন জ্যামাইকান,অন্যজন গায়ানিজ। একজনের বয়স ৪০,অন্যজনের ৩৯। বয়স ভিত্তিক ক্রিকেট থেকেই একসঙ্গে গেইল,সারওয়ান। ১৯৯৮ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পারফর্ম করেই আন্তর্জাতিক ক্রিকেটে হয়েছে দু'জনের অভিষেক।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের ব্যবধান মাত্র ২ মাস। আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন একসঙ্গে লম্বা সময়। টপ অর্ডারে ব্যাটিং করেছেন বলে সম্পর্কটাও দু'জনের মধ্যে ছিল দারুন। অথচ, এক সময়ের এই বন্ধু রামনরেশ সারওয়ানের উপর ভীষন চটেছেন ক্রিস গেইল।  

 সিপিএলের দল জ্যামাইকা তালাওয়াহসের তাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্তে সহকারী কোচ সারওয়ানের ইন্ধন আছে,তা ধরতে পেরে গেইল এক ইউটিউব ভিডিওতে যা মুখে এসেছে,তাই বলেছেন সারওয়ানকে। একসময়ের এই বন্ধুকে করোনা ভাইরাসের চেয়েও ভয়ংকর, বিষাক্ত সাপ এবং ভন্ড বলেছেন ক্রিস  গেইল। সারওয়ানের অতীত  কৃতকর্মও ভিডিওতে তুলে ধরেছেন গেইল।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালওয়াশে ৪ বছরর কাটিয়ে ২ আসর সেন্ট কিটস এন্ড নেভিসে ২ বছর খেলে সর্বশেষ আসরে খেলেছেন জ্যামাইকা তালওয়াশে গেইল। কিন্তু প্রিয় এই দলটির কোচিং স্টাফে আছেন বন্ধু, সেই বন্ধুর প্ররোচনায়ই জ্যামাইকা এক আসর পর ছেড়ে দিয়েছে গেইলকে।  

ইউটিউব ভিডিওতে তাই ক্ষোভ প্রকাশ পেয়েছে গেইলের কথায়-সারওয়ান,  তুমি করোনাভাইরাসের চেয়েও ভয়ংকর। তালাওয়াশের  সঙ্গে যা ঘটেছে,তাতে তোমরা বড় একটি ভূমিকা আছে।তুমি একটা  বিষাক্ত সাপ।  খুবই প্রতিহিংসাপরায়ণ,  পেছন থেকে ছুরি মারো। তোমার কারণে ম্যানেজমেন্ট আমাকে বার্বাডোজ থেকে বাড়ি পাঠিয়ে দিয়েছিল। এই ঘটনা কখনও ভুলব না। তুমি ম্যানেজমেন্টকে বলেছিলে যে আমার জন্য ঘুমাতে পার না, কারণ ক্রিস গেইল অনেক রাত পর্যন্ত টিভি দেখে। এই কারণে আমাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছিল।'

 সারওয়ানকে ভন্ড পর্যন্ত বলেছেন গেইল-তুমি বল আমরা বন্ধু। কিন্তু এখনো তুমি আমার ফোন ধর না। আমার সর্বশেষ জন্মদিনে তুমি জ্যামাইকায় বার্থ-ডে পার্টিতে এসেছিলে। ওই প্লাটফর্মে তুমি আমরা কিভাবে এতোদূর এসেছি, তার উপর লম্বা বক্তৃতা দিয়েছ। সারওয়ান তুমি আসলেই একটা সাপ। তুমি ভন্ড। কখন তুমি বদলাবে,কখন তোমার পরিকল্পনা বদলে ফেলবে ?'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers