শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ , ১৫ রজব ১৪৪২

বিদেশ

করোনায় একদিনে ভারতে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

নিউজজি ডেস্ক ২৯ এপ্রিল , ২০২০, ১৩:৪৭:০১

  • করোনায় একদিনে ভারতে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

ঢাকা : ভারতের করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা এক হাজার ছাড়াল। এ পর্যন্ত দেশটিতে এক হাজার ৭ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া আক্রান্তের সংখ্যাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৩১ হাজার ৩৩২ জন।

বুধবার (২৯ এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৭৩ জনের। এটি দেশে রেকর্ড সংখ্যা বলে ধরা হচ্ছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ হাজার ৬৯৫ জন। খবর এই সময়ের। আক্রান্তের সংখ্যার হিসাবে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। তার পর গুজরাট ও দিল্লি।

মহারাষ্ট্রে মৃত্যুর সংখ্যাও বেশি। এই রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৪০০ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৩১৮ জন।

মুম্বাইয়ে ১০৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। দিল্লির অন্তত ১০০ চিকিৎসাকর্মী সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর। এখানে ৩ হাজার ৩১৪ জন করোনায় আক্রান্ত।

ঊড়িষ্যায় নতুন করে আরও একজনের শরীরে মিলল করোনা ভাইরাস। এ নিয়ে ঊড়িষ্যায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৯। তাদের মধ্যে ৩৮ রোগী ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখন পর্যন্ত এ রাজ্যে একজন রোগীর মৃত্যু হয়েছে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers