বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ , ১৫ রবিউস সানি ১৪৪২

প্রবাস

সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শান্তিরক্ষী দলের সদস্যের মৃত্যু

নিউজজি ডেস্ক ২৬ অক্টোবর , ২০২০, ১৯:২৮:২৭

  • সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শান্তিরক্ষী দলের সদস্যের মৃত্যু

ঢাকা : আফ্রিকান প্রজাতন্ত্রে অভিযান পরিচালনার সময় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শান্তিরক্ষী দলের সদস্য ল্যান্স কর্পোরাল মো: আব্দুল্লাহ আল মামুন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আইএসপিআর জানায়, রবিবার (২৫ অক্টোবর) বাংলাদেশি শান্তিরক্ষীদের একটি বিশেষায়িত দল কাগা বন্দর হতে বাঙ্গুই যাত্রা করে। যাত্রাপথে সোমবার (২৬ অক্টোবর) ডেলে নামক এলাকায় ঝুঁকিপূর্ণ ব্রিজের সংযোগ সড়ক পিচ্ছিল এবং কর্দমাক্ত থাকায় একটি ওয়াটার বাউজার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং এর সঙ্গে ধাক্কা লেগে উল্টে গিয়ে পাশ্ববর্তী ২০-২৫ ফুট গভীর খাদে পড়ে যায়। দুর্ঘটনায় ল্যান্স কর্পোরাল (ড্রাইভার) মোঃ আব্দুল্লাহ আল মামুন,এএসসি (৩৬) গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এছাড়া, এ দুর্ঘটনায় সার্জেন্ট মোঃ আব্দুস সামাদ, আর্টিলারি (৩৫) এবং সৈনিক মোকলেছুর রহমান, বীর (৩১), গুরুতর আহত হন। বর্তমানে তারা রাজধানী বাঙ্গুই’তে অবস্থিত জাতিসংঘের লেভেল-২ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে আছেন। শীঘ্রই উন্নত চিকিৎসার জন্য তাদেরকে উগান্ডায় প্রেরণ করা হবে। মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে নিয়োজিত অন্যান্য বাংলাদেশি শান্তিরক্ষীগণ নিরাপদে আছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers