শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ , ১১ রমজান ১৪৪২

প্রবাস

পর্তুগালে বাংলাদেশিদের কর্মসংস্থান সৃষ্টি করবে ফিউচার গুরু এলডিএ

নিউজজি ডেস্ক ২৫ ফেব্রুয়ারি , ২০২১, ০১:০৬:২২

  • পর্তুগালে বাংলাদেশিদের কর্মসংস্থান সৃষ্টি করবে ফিউচার গুরু এলডিএ

ঢাকা: পর্তুগালে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের নতুন কর্মসংস্থানের লক্ষ্যে যাত্রা শুরু করলো ফিউচার  গুরু এলডিএ। দেশটিতে বসবাসরত প্রবাসী দুজন তরুণ উদ্যোক্তার প্রচেষ্টায় গঠিত এ প্রতিষ্ঠানের মূল উদ্দেশ্য বাংলাদেশিদের বিভিন্ন ক্ষেত্রে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা। 

প্রতিষ্ঠানটির মূল উদ্যোক্তা আরিফ হোসেন রিগান এবং হোসেইন আলী রাজন জানান, অনেক প্রবাসী বাংলাদেশি পর্তুগালে আসার পর অনেকে কাজ এবং ভাষা না জানায় বিভিন্ন ক্ষেত্রে হয়রানির শিকার হন। অনেক প্রবাসী বাংলাদেশি ভারতে দালালদের কারণে পর্তুগালে ভিসা জটিলতায় পরেন। প্রবাসী বাংলাদেশিদের এই সকল সমস্যা দূরীকরণে এবং তাদেরকে বিভিন্ন আইনি সহায়তার, কর্মসংস্থানের সহযোগিতার জন্য আমরা এই প্রতিষ্ঠানটি গড়ে তোলা। 

প্রসঙ্গত, প্রতিষ্ঠানটি প্রধান নির্বাহী আরিফ হোসেন রিগান দীর্ঘদিন থেকে পর্তুগালে অভিবাসন এবং মাঠ পর্যায়ে কৃষি ভিত্তিক বিভিন্ন কর্মসংস্থান এনজিও ও কোম্পানির সাথে কাজ করেছেন। ফিউচার গুরু মূলত পর্তুগালের বিভিন্ন কর্মসংস্থান বিশেষ করে কৃষি ভিত্তিক কোম্পানিতে, স্টুডেন্ট ভিসা এবং অভিবাসন বিষয়ক সকল ধরনের সেবা প্রদান করবে বলে জানান প্রতিষ্ঠানটির উদ্যোক্তাগণ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers