শনিবার, ৮ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ , ২৬ রমজান ১৪৪২

প্রবাস

জেদ্দাস্থ বাংলাদেশ স্কুল এন্ড কলেজের নতুন চেয়ারম্যান মুকুল

সৌদি আরব প্রতিনিধি ১০ এপ্রিল , ২০২১, ১৮:২৯:৫৫

  • ছবি: নিউজজি২৪

সৌদি আরব: বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী রাজনৈতিক ব্যক্তিত্ব আতাউর রহমান মুকুল সৌদি আরবের জেদ্দার বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখার গভর্নিং বডির নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

৯এপ্রিল শুক্রবার বিকেলে ৫টায় জেদ্দাস্থ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখার হল রুমে অনুষ্ঠিত গভর্নিং বডির ইলেকশন স্টেয়ারিং কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ জেদ্দার অধ্যক্ষ হামদুর রহমান ।

নির্বাচনে মোহাম্মদ আতাউর রহমান মুকুল ৯৪ ভোটে নির্বাচিত হন, ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদীন, অন্য দুইজন সদস্য নির্বাচিত হন রাকিবুল রহমান, এস এম আফতাবুল হক।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলো ১২৭ । এর মধ্যে ১০৪ জন ভোটদেন। ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে পরিচালিত জেদ্দাস্থ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখায় দীর্ঘ ১২ বছর পর নির্বাচন হয়।

জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এর নতুন নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আতাউর রহমান মুকুল কে অভিনন্দন জানিয়েছেন স্কুল এন্ড কলেজের এর অভিভাবক কমিটির সভাপতি জেদ্দার বিশিষ্ট ব্যবসায়ী মঈন চৌধুরী।

তিনি বলেন, অনেক দূর্নীতি ও অনিয়ম থেকে স্কুল এন্ড কলেজ কে রক্ষা করতে এই নির্বাচন একটি মাইলফলক। আমি অভিভাবক প্রতিনিধি হিসেবে আশা করি নতুন কমিটি নতুন চেয়ারম্যান নিজস্ব জায়গায় একটি স্কুল উপহার দেবেন এবং দূর্নীতি মুক্ত একটি শিক্ষা প্রতিষ্ঠান উপহার দেবেন।

জেদ্দার বিশিষ্ট ব্যবসায়ী রাবেল ট্রাভেল এন্ড টুরিজম এর এমডি মোহাম্মদ নাঈম উদ্দিন বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখার নতুন চেয়ারম্যান মোহাম্মদ মুকুল কে অভিনন্দন জানিয়ে বলেন, আমাদের আশা আকাঙ্ক্ষা পূরণ হয়েছে আমরা একজন যোগ্য চেয়ারম্যান পেয়েছি। এখন আর একটা আশা সৌদি আরবের মাটিতে নিজস্ব জায়গায় একটি বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠান তৈরি করা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers