সোমবার, ২১ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮ , ১০ জিলকদ ১৪৪২

প্রবাস

ময়মনসিংহে ইউএনওর গাড়িতে হামলায় মামলা, গ্রেপ্তার ১

ময়মনসিংহ প্রতিনিধি ৭ মে , ২০২১, ২৩:৫৭:৩৬

  • ময়মনসিংহে ইউএনওর গাড়িতে হামলায় মামলা, গ্রেপ্তার ১

ময়মনসিংহ: সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলামের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় মর্তুজা আলী মন্ডল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে দ্রুত বিচার আইনে মামলা মামলাটি করেন ইউএনও’র গাড়িচালক সোহাগ মিয়া। এতে বালু ব্যবসায়ী মর্তুজা আলীসহ ১১ জনকে আসামি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ব্রহ্মপুত্র নদ থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু তোলায় বাধা দেয়ায় বৃহস্পতিবার বিকালে এ হামলা চালানো হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, বালু ব্যবসায়ী মর্তুজা আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ইউএনও সাইফুল জানান, বৃহস্পতিবার বিকালে সিটি করপোরেশনের চরকালিবাড়ি এলাকায় নির্মাণাধীন সরকারি আশ্রায়ন প্রকল্প পরিদর্শনে যান তিনি। ফেরার পথে জানতে পারেন মতুর্জা আলীর লোকজন ব্রহ্মপুত্র নদ থেকে অবৈধভাবে বালু তুলছে।

তিনি আরো জানান, ঘটনাস্থলে গিয়ে বালু তোলায় বাধা দিলে মর্তুজা আলী লোকজন নিয়ে তার বাড়ি সামনের রাস্তা অবরোধ করে গাড়িতে হামলা চালান। তাদের বাধা দিতে গিয়ে আহত হন গাড়িচালক সোহাগ মিয়া, অফিস সহকারী নুরুল ইসলাম ও আনসার সদস্য রাসেল মিয়া। ময়মনসিংহ সদর সার্কেল এএসপি আলাউদ্দিন জানান, মর্তুজা আলীকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers