মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ , ১৯ সফর ১৪৪৩

প্রবাস

বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র ঈদ পুনর্মিলনী ও সভা অনুষ্ঠিত

ইতালি প্রতিনিধি ২৫ জুলাই , ২০২১, ২৩:৫৬:০৭

110
  • বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র ঈদ পুনর্মিলনী ও সভা অনুষ্ঠিত

ইতালি: বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র ঈদ পুনর্মিলনী ও গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৪ জুলাই শনিবার ইতালির রাজধানী রোম শহরের প্রাণকেন্দ্র ভিত্তোরিওতে ঈদ পুনর্মিলনী এবং ঈদ পরবর্তী জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় রোমের বাইরের সদস্যরা জুমের মাধ্যমে অংশগ্রহণ করেন।

বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র সম্মানিত সভাপতি শাহীন খলিল কাওসারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কমরেড খোন্দকারের পরিচালনায় ভার্চুয়াল সভায় আগষ্টে সংগঠনের সম্মেলন, সভাপতির আসন্ন যুক্তরাষ্ট্র সফর এবং সংগঠনের একটি গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব প্রদান সংক্রান্ত জরুরী সিদ্ধান্ত বাস্তবায়নে গতকালের এই বিশেষ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র সম্মানিত সভাপতি শাহীন খলিল কাউসার আগামী ২৬ শে জুলাই ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্রে (আমেরিকায়) যাচ্ছেন সফরকালে তিনি যুক্তরাষ্ট্রের বাংলাদেশি সাংবাদিকদের সাথে সাক্ষাতসহ ব্যাক্তিগত অন্যান্য গুরুত্বপূর্ণ কাজ শেষে ৬ আগস্ট ইতালিতে ফিরবেন।

সভাপতির আমেরিকা সফরকালীন সময়ে বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র সিনিয়র সহ সভাপতি আহমেদ আব্দুল্লাহ আল আমিন সভাপতির দায়িত্ব পালন করবেন।

সভায় বাংলাদেশ প্রেসক্লাব ইতালি’র বর্তমানে দায়িত্বরত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান’কে প্রেসক্লাবের পদ প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি আহমেদ আব্দুল্লাহ আল আমিন, সহ-সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, সংগঠনের অন্যতম সদস্য মনিরুজ্জামান মনির, সদস্য এম কে রহমান লিটন, কোষাধ্যক্ষ নুরুল আলম জনিসহ আরো অনেকে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers