সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ , ১৮ সফর ১৪৪৩

দেশ

মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি ২৮ জুলাই, ২০২১, ২০:১৭:০৪

216
  • ছবি : নিউজজি

কক্সবাজার: ঈদগাঁওয়ে নাসিরখালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া তিন কিশোর মারা গেছে। বুধবার বিকালে এই ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। মারা যাওয়া ৩ কিশোর হলো- মোহাম্মদ শাহাজাহান (১৪), আব্দুল্লাহ (১৫) ও ফারুক (১৩)।

ঈদগাঁও উপজেলার দরগাহপাড়া খাল থেকে বুধবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে দরগাহপাড়া খালে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয় তিন কিশোর। এরপর থেকে সেখানে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। দীর্ঘ সময় ধরে চেষ্টার পর বিকেলে ৩ কিশোরের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন তারা।

বিষয়টি নিশ্চিত করেছন রামু ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোমেন বড়ুয়া। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে তারা উক্ত খালের ঈদগাঁও বাসষ্টেশনের অদূরে দরগাহ পাড়া পয়েন্টে জাল দিয়ে মাছ ধরতে রায়। এ সময় তারা খালের পানিতে ডুবে যায়। দীর্ঘ সাড়ে পাঁচ ঘণ্টা তাদের খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। রামু থেকে দমকল বাহিনী আসলেও পরে তারা অন্যত্র চলে যাওয়াই স্থানীয়সহ নিখোঁজদের আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্বেগ উৎকন্ঠার সৃষ্টি হয়। খবর পেয়ে কক্সবাজারের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ সোহেল জাহান চৌধুরী, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আলম ঘটনাস্থলে উপস্থিত হন। 

চট্টগ্রাম থেকে আগত ডুবুরি দলের সদস্যরা বিকেল সাড়ে পাঁচটার দিকে উক্ত খাল থেকে পর্যায়ক্রমে তাদের লাশ উদ্ধার করেন। এসময় দূরদূরান্ত থেকে আগত সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) ফোরকান আহমেদ দুর্ঘটনার বিষয়ে সার্বিক খোঁজখবর নেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers