সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ , ১৮ সফর ১৪৪৩

দেশ

জঙ্গলের মধ্যে পড়ে ছিল গৃহবধূর মরদেহ

জয়পুরহাট প্রতিনিধি ২৮ জুলাই, ২০২১, ২১:৪২:৫৪

172
  • ছবি : নিউজজি

জয়পুরহাট: আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের নূর-নগর ভট্টপলাশী গ্রামের একটি জঙ্গল থেকে খাতিজা খানম (৪২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধু খাতিজা খানম ভট্টপলাশী গ্রামের পিন্টুর স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, আক্কেলপুর উপজেলার নূর-নগর ভট্টপলাশী গ্রামের পিন্টু প্রায় ১৫ বছর বিদেশে থাকার পর কয়েক মাস আগে বাড়ি আসেন। সংসার জীবনে তাদের একটি মেয়ে রয়েছে। মেয়ের বিয়েও হয়েছে। বাড়িতে তারা স্বামী স্ত্রী থাকতেন। বুধবার সকালে খাতিজার বাড়িতে তার ছোট ভাই ছানোয়ার হোসেন ও ছোট বোন হেলেনার দাওয়াত খেতে আসার কথা ছিল। এদিকে খুব সকালে খাদিজা তা স্বামীকে কোনকিছু না জানিয়ে বাড়ি থেকে বের হন। এরপর সকাল দশটার দিকে খাতিজার ভাই-বোন বাড়িতে আসে দাওয়াত খেতে। তখন পিন্টু তার স্ত্রীকে খোঁজাখুজি করা শুরু করেন। পরে দুপুরের দিকে বাড়ির পাশের মাঠের মধ্যে একটি জঙ্গলের মধ্যে খাতিজার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

আক্কেলপুর থানার ওসি সাইদুর রহমান জানান, প্রাথমিকভাবে ওই গৃহবধু স্বামীর উপর অভিমান করে গ্যাস বড়ি খেয়ে আতœহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers