সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ , ১০ রবিউল আউয়াল ১৪৪৩

দেশ

সাবরিনার মামলায় সাক্ষী না পেয়ে ওসিকে কারণ দর্শানোর নোটিশ

নিউজজি প্রতিবেদক ২৬ সেপ্টেম্বর, ২০২১, ২০:০২:২২

89
  • ফাইল ছবি

ঢাকা: করোনার নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরীসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে সাক্ষী হাজির করতে না পারায় সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন আদালত। আগামী ১৮ অক্টোবর তাকে জবাব দিতে বলা হয়েছে। ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী রোববার এ আদেশ দেন।

সংশ্নিষ্ঠ আদালতের বিশেষ পিপি আজাদ রহমান জানিয়েছেন, রোববার এ মামলায় সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিল। তিনজনকে সাক্ষীকে সাক্ষ্য দিতে আদালত থেকে সমন পাঠানো হয়। এর মধ্যে মশিউর রহমান নামের এক সাক্ষী আদালতে হাজির হয়ে সাক্ষ্য দেন। অপর দুই সাক্ষী আদালতে হাজির হননি।

দুই সাক্ষী হাজির করতে না পারায় আদালত সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে কারণ দর্শাতে বলেছেন। আগামী ১৮ অক্টোবর সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে। ওই দিন সাক্ষীদের আদালতে হাজির করতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন আদালত। মামলায় এখন পর্যন্ত ৪০ সাক্ষীর মধ্যে ১৮ জনের সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে।

করোনার নমুনা পরীক্ষা নিয়ে প্রতারণার অভিযোগে গত বছর ২৩ জুন অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়। পরে তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করা হয়। পরে ৫ আগষ্ট এ মামলায় ঢাকার আদালতে চার্জশিট দাখিল করা হয়। একই বছরের ২০ আগষ্ট সাবরিনা ও আরিফুল হকসহ ৯ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করে বিচার শুরু করেন আদালত।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers