সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ , ১০ রবিউল আউয়াল ১৪৪৩

দেশ

স্বামীকে দিয়ে মামলার তদন্ত করে স্ত্রী এসআই

নিউজজি প্রতিবেদক ২৬ সেপ্টেম্বর, ২০২১, ২০:২৭:৫৭

384
  • ছবি: সংগ্রহ

ঢাকা: স্বামীকে দিয়ে মামলার তদন্ত, টাকার বিনিময়ে তদন্ত প্রতিবেদনসহ নানা অভিযোগ এসআই লাভলীর বিরুদ্ধে। মোটা অংকের টাকার বিনিময়ে বাদীর পক্ষে দিতেন প্রতিবেদন। টাকা কম হলে যেত বিপক্ষে। এছাড়া, স্ত্রীর প্রভাব খাটিয়ে ধার নেয়া টাকা আত্মসাৎ, অন্যের বাড়ি দখলসহ নানা অভিযোগ তার স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত পিবিআইয়ের উপপরিদর্শক লাভলী ফেরদৌসীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। চলছে বিভাগীয় মামলার প্রস্তুতি।

কনস্টেবল হিসেবে চাকরিতে যোগ দেন এসআই লাভলী ফেরদৌসী। এরপর পদোন্নতি পেয়ে হন এসআই। বিভাগ পাল্টিয়ে যোগ দেন পিবিআইতে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে মামলার প্রতিবেদন দেয়া নিয়ে আর্থিক লেনদেনের অডিও। যেখানে বাদীপক্ষের এক ব্যক্তি ১০ হাজার টাকা দেয়ায় অসন্তোষ জানান লাভলী।

বেকার স্বামীকে দিয়ে মামলার তদন্ত করানোর অভিযোগও লাভলীর বিরুদ্ধে। অভিযোগ, মামলার তদন্তে সঙ্গে নিয়ে যান স্বামী মোহাম্মদ শাহজাহানকে। টাকার বিনিময়ে বাদীর পক্ষে দেন প্রতিবেদন। টাকায় না পোষালে যায় বিপক্ষে। এমনকি ধার নেয়া টাকা আত্মসাৎ ও স্ত্রীর প্রভাব খাটিয়ে অন্যের বাড়ি দখলের অভিযোগ তার স্বামীর বিরুদ্ধে।

বিতর্কিত নানা কর্মকাণ্ডের জন্য ৭ সেপ্টেম্বর লাভলী ফেরদৌসীকে সাময়িক বরখাস্ত করা হয়। এর দুইদিন আগে তাকে কক্সবাজার থেকে ফেনী জেলা পিবিআইয়ে সংযুক্ত করা হয়।

পিবিআই প্রধান জানিয়েছেন, অভিযোগের প্রাথমিক সত্যতা মেলায় এসআই লাভলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  চলছে বিভাগীয় মামলার প্রস্তুতি।

নিউজজি/কেএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers