মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮ , ১১ রবিউল আউয়াল ১৪৪৩

দেশ

সাতক্ষীরা জেলা পরিষদে প্রধানমন্ত্রী ৭৫তম জন্মদিন উদযাপন

সাতক্ষীরা প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১৫:৪৬:০৬

113
  • ছবি : নিউজজি

সাতক্ষীরা: মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিষদে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা জেলা পরিষদের সম্মেলন কক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান যুবনেতা সৈয়দ আমিনুর রহমান বাবু।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। তার বলিষ্ঠ নেতৃত্ব ও দূরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বের উন্নয়নের রোল মডেল। আমরা মহান আল্লাহর কাছে তার দীর্ঘজীবন কামনা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রম ও দূরদর্শী নেতৃত্বে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, বিদ্যুৎ উৎপাদন, যোগাযোগ-অবকাঠামোর অভূতপূর্ব উন্নয়ন, তথ্যপ্রযুক্তি খাতে বৈপ্লবিক সাফল্য, শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন, মাতৃমৃত্যু ও শিশুমৃত্যু নিয়ন্ত্রণ, মানুষের গড় আয়ু বৃদ্ধি, নারী উন্নয়ন, সর্বোপরি মানুষের জীবনমান উন্নয়ন ও অতুলনীয় সাফল্য আধুনিক ও অগ্রসর রাষ্ট্রনায়কের স্বীকৃতি পেয়েছেন বঙ্গবন্ধু কন্যা। বাংলাদেশের প্রাণশক্তি তিনিই। প্রাণ-প্রাচুর্যে ভরপুর এদেশের প্রধান সম্পদ 'একজন শেখ হাসিনা'।’

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদ্যাপন উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুর রশীদ, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মতিয়ার রহমান, আল ফেরদাউস আলফা, মনিরুল ইসলাম, আমজাদ হোসেন, ওবায়দুর রহমান লাল্টু, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী আসিফ এহসান, প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান, সাংবাদিক আব্দুর রহিম, আব্দুর রহমান, মাসুদ আলী, আলতাপ হোসেন বাবুসহ ছাত্রলীগ, যুবলীগ এবং জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers