রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮ , ২৮ রবিউস সানি ১৪৪৩

দেশ

যৌন উত্তেজক ওষুধ সেবনে স্বামী-স্ত্রীর মৃত্যুর অভিযোগ

গাজীপুর প্রতিনিধি ১৮ অক্টোবর, ২০২১, ২০:৪১:৪৩

141
  • ছবি : ইন্টারনেট।

গাজীপুর: যৌন উত্তেজক ওষুধ সেবনের পর পোশাকশ্রমিক দম্পতির মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে মহানগরের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার জাহিদ কলোনিতে এ ঘটনা ঘটে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার কয়লাবাড়ি গ্রামের ফাছির উদ্দিনের ছেলে ফিরোজ হোসেন (২৭) ও তার স্ত্রী নেত্রকোনার আটপাড়া উপজেলার সর্বমৈশা গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা (২০)।

স্থানীয়দের বরাত দিয়ে উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, কাশিমপুর থানার সারদাগঞ্জ পুকুরপাড় এলাকার জাহিদ কলোনির ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী লিজা। প্রায় এক মাস আগে লিজা চাকরি ছেড়ে দেন। রবিবার কোনো একসময় ফুটপাতের হকারের কাছ থেকে তারা যৌন উত্তেজক ওষুধ কিনে দুই জনেই সেবন করেন। রাত দেড়টার দিকে তাদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এসে উভয়কে বিবস্ত্র অবস্থায় পায়। এ সময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌন উত্তেজক ওষুধ সেবনের বিষয়টি জানান।

তিনি আরও জানান, পরে প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বিকালে ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

নিউজজি/ এসআই/ নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন