সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ , ২৭ জিলকদ ১৪৪৩

দেশ

পদ্মা সেতু বাংলাদেশের সকল মানুষের সেতু : ফারুক খান

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি ২৩ জুন, ২০২২, ১৫:৩৮:১৩

87
  • ছবি: নিউজজি

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য (এমপি) মুহাম্মদ ফারুক খান বলেছেন, পদ্মা সেতু তো আওয়ামী লীগের সেতু নয়। এটা বাংলাদেশের সকল মানুষের সেতু। উদ্বোধনে বিএনপির নেতৃবৃন্দ যদি না আসে তাহলে তারা প্রমাণ করবে পদ্মা সেতুর সঙ্গে তাদের কোনো সংযোগ নেই। তবে আমরা আশা করছি, বাংলাদেশের সকল রাজনৈতিক দল পদ্মা সেতু উদ্বোধনে অংশগ্রহণ করবেন। আমরা আনন্দের সাথে পদ্মা সেতু উদ্বোধন করব।

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

 

এমপি বলেন, বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে, যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে। কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারণ মানুষের কাছে আহ্বান থাকবে আওয়ামী লীগের সাথে থাকুন, পাশে থাকুন।

 

ফারুক খান আরও বলেন, আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। পদ্মা সেতু নির্মাণ করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশি-বিদেশি ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যবো।

 

এর আগে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর বঙ্গবন্ধু, তার পরিবার ও নিহত সকল শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) শেখ ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজজি/ এইচএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন