সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯ , ২৭ জিলকদ ১৪৪৩

দেশ

রাঙামাটিতে কাপ্তাই হ্রদে ডুবে ২ যুবক মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি ২৩ জুন, ২০২২, ১৬:২৯:১৭

64
  • ছবি: সংগৃহীত

রাঙামাটি: জেলার বাঘাইছড়িতে পৃথক দুটি ইউনিয়নে কাপ্তাই হ্রদে ডুবে দুই যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাঘাইছড়ি উপজেলার সাজেক ও রূপকারি ইউনিয়নে এঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুকর চাকমা (৩২) ও চিরজ্যোতি চাকমা (৪২)। এঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমা ও রূপকারী ইউনিয়নের গোলাছড়ি গ্রামের  সুকর চাকমা কপ্তাই হ্রদে মাছ ধরতে যায়। কিন্তু হ্রদে পানির স্রোত বেশি থাকায় পাহাড়ি ঢলে তলিয়ে যায় ওই দুই যুবক। পরে স্থানীয়রা বিষয়টি তাদের স্বজন ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে জানায়। ফায়ার সার্ভিসর ডুবুরি দল বেশ কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে। পরে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করে।

মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, পানি থেকে উদ্ধারের আগেই তাদের মৃত্যু হয়েছে। কারণ তারা কখন জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিষয়টি কেউ জানে না। তাদের কোন সন্ধ্যান না পেয়ে কাচালং ও মাচালং নদীতে খোঁজতে ডুবুরি দল নামে। পরে লাশ উদ্ধার করা হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার বলেন, রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে। 

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন