সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯ , ১৭ মুহররম ১৪৪৪

দেশ

জয়পুরহাটে নবজাতক ছেলের নাম রাখা হলো ‘পদ্মা সেতু’

জয়পুরহাট প্রতিনিধি ২৬ জুন, ২০২২, ১৯:২৪:১০

126
  • ছবি: নিউজজি২৪

জয়পুরহাট: এবার জয়পুরহাটে নবজাতক এক ছেলে শিশুর নাম রাখা হয়েছে ‘পদ্মা সেতু’। পদ্মা সেতুর উদ্বোধনের তারিখ রাত ১০ টা ৫২ মিনিটে শহরের আমতলী এলাকার গ্রাজুয়েট জেনারেল হাসপাতালে ওই শিশুর জন্ম দেন বিথি বেগম নামে এক গৃহবধূ। এসময় তার নাম রাখা হয় ‘পদ্মাসেতু’।

নবজাতক ওই বাবার নাম মিজানুর রহমান মোশারফ। তার বাড়ি জয়পুরহাট শহরের আরাফাত নগরের চামড়াগুদাম এলাকায়। তিনি জয়পুরহাট সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারশনের কেন্দ্রীয় কমিটির আইনবিষয়ক সম্পাদক।

শিশুটির বাবা মিজানুর রহমান মোশারফ বলেন, পদ্মাসেতু বাঙালি জাতির দীর্ঘদিনের একটি স্বপ্ন ছিল। শত বাধা-বিপত্তি ও ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু করেছেন। এটি আমাদের অহংকার, আমাদের আবেগ। ২৫ জুন (শনিবার) প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধন করেছেন, এই দিনেই আমাদের কোল আলোকিত করে আমার ছেলে সন্তানের জন্ম হয়েছে। এ জন্য আমি ও আমার পরিবার অনেক অনেক আনন্দিত। তাই এই দিনটিকে স্মরণীয় করে রাখতে আমার ছেলের নাম ‘পদ্মা সেতু’ রেখেছি। সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন।

মা বিথি বেগম বলেন, আমাদের আগে একটি মেয়ে ছিল। তার নাম নাবিয়া রহমান। পদ্মাসেতুর উদ্বোধনের দিনে এবার ছেলে সন্তান হয়েছে। এই দিনটিকে সারাজীবন মনে রাখতে ও আনন্দে আপ্লুত হয়ে তার নাম ‘পদ্মা সেতু’ রেখেছি। 

নিউজজি/এস দত্ত/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন