সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ , ১৬ শাবান ১৪৪৫

দেশ

উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি ৫ ডিসেম্বর, ২০২৩, ১৭:৫০:২০

131
  • উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা যুবক নিহত

কক্সবাজার: উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে ইমাম হোসেন নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৪ এর এফ/১৬ ব্লকে এ হত্যার ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-০১ ইস্ট ব্লক-জি/১২ এর মনি উল্লাহর ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে উখিয়া থানার ওসি শামীম হোসাইন জানান, মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে ৩টার দিকে উখিয়ার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-৪ এর এফ/১৬ ব্লকে ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল ইমাম হোসেনকে গুলি করে পালিয়ে যায়। সন্ত্রাসীদের গুলিতে ঘটনাস্থলেই ইমাম হোসেন নিহত হয়।

ওসি আরো বলেন, প্রাথমিকভাবে জানা গেছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে। হত্যার ঘটনার খবর পেয়ে এপিবিএন ও থানা পুলিশের টিম ঘটনাস্থলে যায়। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গত ২০ নভেম্বর থেকে আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) পর্যন্ত ১৫ দিনে ক্যাম্প মাঝিসহ ৬ জন খুন হলেন। এ ঘটনায় পুরো ক্যাম্পে আতংক বিরাজ করছে। মিয়ানমার কেন্দ্রীক সন্ত্রাসী গোষ্ঠী আসরা-আরএসও’র সদস্যরা আধিপত্য বিস্তার নিয়ে নির্মম এ হত্যাকাণ্ডগুলো ঘটাচ্ছে বলে অভিমত সাধারণ রোহিঙ্গা ও সংশ্লিষ্ট আইনশৃংখলা বাহিনীর সদস্যদের।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন