বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১ , ১৮ মুহররম ১৪৪৬

দেশ

সিলেটে কোটি টাকার চিনির চালানসহ আটক ৫

নিউজজি ডেস্ক ১১ জুলাই, ২০২৪, ১৪:৫৩:১৫

92
  • ছবি : সংগৃহীত

ঢাকা: সিলেটে চোরাই পথে ভারত থেকে আসা কোটি টাকা মূল্যের লক্ষাধিক কেজি চিনির চালান জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) ভোরে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে শাহপরান এলাকায় চিনির চালান আটক করেন। এ সময় চিনির চালানের সাথে জড়িত ৫ জনকে আটক করা হয়।

জব্দকৃত ৬টি ট্রাকে ২ সহস্রাধিক বস্তার উপরে চিনির চালান জব্দ করা হয় বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশ সূত্র জানায়, গত কয়েক মাস ধরে প্রায় প্রতিদিনই সিলেটে ধরা পড়ছে লাখ লাখ টাকার চিনিসহ ভারতীয় বিভিন্ন চোরাই পণ্য। এর আগে গত ৬ জুন এসএমপির জালালাবাদ থানা এলাকায় ১৪টি ট্রাক ভর্তি ২ হাজার ১১৪ বস্তা চোরাচালানের সবচেয়ে বড় ভারতীয় চিনির চালান জব্দ করা হয়। এ ঘটনায় ৪ জন আটক করা হলেও মূল হোতাদের কেউ এখনো ধরা পড়েনি। জব্দকৃত প্রায় পৌনে ২কোটি টাকা মূল্যের চিনির চালানটি গত ৩ জুলাই আদালত থেকে নিলামে বিক্রি হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গত কয়েক মাসে সিলেটে কমপক্ষে অর্ধশত কোটি টাকার চোরাই চিনি জব্দ করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

নিউজজি/ পি.এম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন