বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১ , ১৮ মুহররম ১৪৪৬

দেশ

মাধবদীতে চালক হত্যা পর অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৪

নরসিংদী প্রতিনিধি ১১ জুলাই, ২০২৪, ১৫:১৪:২৩

75
  • ছবি : সংগৃহীত

নরসিংদী: মাধবদীতে অটোরিকশা ছিনতাইয়ের পর চালক নুরুল ইসলামকে হত্যার ঘটনায় জড়িত ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন—মাধবদী থানার বাসিন্দা বাচ্চু মিয়া, সোহেল মিয়া, হৃদয় ও নবী হোসেন। নিহত নুরুল ইসলাম মাধবদী থানার ভাটপাড়া গ্রামের মৃত কাসেম আলীর ছেলে।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। জানা যায়, ১৫ জুন (শনিবার) মাধবদী থানার ভাটপাড়ার বাসিন্দা মো. নুরুল ইসলাম তার ব্যাটারি চালিত রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। ওই দিন রাত সাড়ে ৮টার দিকে মো. নুরুল ইসলাম তার ভাইকে মোবাইল ফোনে জানায় তার ব্যাটারি চালিত রিকশাটি অজ্ঞাতনামা ব্যক্তিরা তার কাছ থেকে ছিনিয়ে নিয়ে যাচ্ছে। খবর পেয়ে তার আত্মীয়-স্বজন খোঁজাখুঁজির এক পর্যায়ে ১৬ জুন (রোববার) সকালে নরসিংদী শহরের নতুন বাসস্ট্যান্ড থেকে মদনপুরগামী রাস্তার মাধবদী থানার দামের ভাওলা এলাকার একটি বড়ই গাছের সাথে গামছা দিয়ে বাধা অবস্থায় নুরুল ইসলামের মরদেহ পান।

এ ঘটনায় নিহতের স্ত্রী শিউলি বেগম অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করে। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মামলার পরে মাধবদী থানা পুলিশ জড়িত আসামিদের সনাক্তকরণ, ছিনতাইকৃত ব্যাটারি চালিত রিকশা উদ্ধারে অভিযান শুরু করে। অভিযানের একপর্যায়ে ৯ জুলাই (মঙ্গলবার) মাধবদী থানার একটি দল হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামি বাচ্চু মিয়াকে মাধবদী থানা এলাকা থেকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে একই দিনে ঘটনার সাথে জড়িত সহযোগী আসামি হৃদয়, সোহেল ও নবী হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। তারা বর্তমানে জেল হাজতে রয়েছে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন