বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১ , ১৮ মুহররম ১৪৪৬

দেশ

নবীনগরে ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ১১ জুলাই, ২০২৪, ১৫:৫৯:২৫

259
  • ছবি : নিউজজি

ব্রাহ্মণবাড়িয়া: নবীনগরে ফেসবুক লাইভে এসে নিজ ঘরে রশি পেঁচিয়ে আব্দুর রশিদ নামে এক যুবক আত্মহত্যা করেছে। বুধবার (১০ জুলাই) দিবাগত রাতে উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের সেমন্তঘর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রশিদ সেমন্তঘর উত্তর পাড়ার মো. জালাল মিয়ার ছেলে।

নিহত আব্দুর রশিদের ফেসবুক ওয়ালে ৬ মিনিটের ভিডিওতে দেখা যায়, তিনি বুধবার (১০ জুলাই) রাতে তার ফেসবুক লাইভে আসেন। এর আগে তিনি তার ঘরের সিলিংয়ে একটি রশি বেঁধে রাখেন। লাইভ চালু করে তিনি একটি টেবিলে উঠে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

পরিবার সূত্রে জানা যায়, সে চট্টগ্রামে বেকারির লাইন চালাইতো, সে মাদকাসক্ত ছিল গতকাল চট্টগ্রাম থেকে বাড়িতে এসে তার নিজঘরে তার ফেসবুক প্রোফাইল থেকে ফেসবুকে লাইভে এসে সিলিং এর সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

শিবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু বক্কর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রশিদকে ঝুলন্ত অবস্থায় তার নিজ ঘর থেকে উদ্ধার করি। পরিবার সুত্রে জানতে পারি সে মাদকাসক্ত ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন