বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ , ১৭ মুহররম ১৪৪৬

দেশ

নরসিংদীতে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা ও পুরষ্কার বিতরণ

নরসিংদী প্রতিনিধি ১১ জুলাই, ২০২৪, ১৬:০৬:১৬

99
  • ছবি : নিউজজি

নরসিংদী: বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ‘অন্তর্ভুক্তিমূলক উপাত্ত ব্যবহার করি, সাম্যের ভিত্তিতে সহনশীল ভবিষ্যৎ গড়ি’ এ প্রতিপাদ্য বিষয়ে নরসিংদী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় কর্তৃক আয়োজিত দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার (১১ জুলাই) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মো. নিয়াজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ড.বদিউল আলম।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডা. ফারহানা আহমেদ, সহকারি পুলিশ সুপার তোয়াহা ইয়াছিন হোসেনসহ অন্যান্য অতিথি বৃন্দ।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরীতে জেলার ১০ জন শ্রেষ্ঠ কর্মী, প্রতিষ্ঠানকে সম্মননা ক্রেস ও পুরষ্কার প্রদান করা হয়। জেলার শ্রেষ্ঠ কর্মী, হিসেবে সম্মাননা ও পুরষ্কার প্রদান করা হয়, নরসিংদী সদর উপজেলার চিনিশপু ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গ ইউনিটের পরিবার কল্যাণ সহকারী কোহিনুর বেগম পারুলকে, শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা হিসেবে রায়পুরা উপজেলার মির্জানগর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিবার কল্যাণ পরিদর্শিকা রেনুকা আফরোজকে, শ্রেষ্ঠ পরিদর্শক হিসেবে চিনিশপুর ইউনিয়নের মো. সাজিদুল আরেফিনকে, শ্রেষ্ঠ উপ সহকারী মেডিক্যাল অফিসার হিসেবে মেহেরপাড়া ইউনিয়নের মিজানুর রহমানকে, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হিসেবে রায়পুরা উপজেলার মিজানগর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসেবে হাজীপুর ইউনিয়ন পরিষদকে, শ্রেষ্ঠ উপজেলা পরিষদ হিসেবে নরসিংদী সদর উপজেলাকে, জেলার শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা মেরী স্টোপস (ক্লিনিক) নরসিংদী সদরকে ও জেলার শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা (সিবিডি) পাঁচদোনাকে এ সম্মাননা ও পুরষ্কার প্রদান করা হয়।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন