বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১ , ১৮ মুহররম ১৪৪৬

দেশ

গাংনীতে ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি ১১ জুলাই, ২০২৪, ১৬:১৬:০৭

76
  • গাংনীতে ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেহেরপুর: গাংনীতে লিচু গাছের ডালের সাথে মাসুদ রানা নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টার দিকে কাজিপুর কেএনএস মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে জনৈক খবির উদ্দিনের লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মাসুদ রানা গাংনী উপজেলার কাজীপুর গ্রামের কলেজপাড়া এলাকার মহিবুল ইসলামের ছেলে এবং তিনি প্রতিবন্ধী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, খবির উদ্দিনের লিচু বাগানে একটি গাছের ডালে গলায় রশি পেঁচানো অবস্থায় মাসুদ রানার মরদেহ ঝুলতে দেখে গাংনী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। 

মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য স্থানীয় আওয়ামী লীগের নেতা মুনছুর আলী বলেন, ৪-৫ বছর আগে থেকে মাসুদ রানা মাদকাসক্ত হয়ে পড়েছিল। তিনি বাড়িতে থাকতেন না। এখানে সেখানে ঘুরে বেড়াতেন। অন্যের কাছ থেকে হাত পেতে টাকা পয়সা নিতেন। বৃহস্পতিবার (১১ জুলাই) তার মরদেহ গাছের সঙ্গে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, মাসুদ রানার মরদেহ উদ্ধার করার প্রক্রিয়া চলছে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজজি/ পি.এম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন