শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭ , ১৭ রবিউস সানি ১৪৪২

দেশ

হাজী সেলিমের বাসায় র‌্যাবের তল্লাশি

নিউজজি প্রতিবেদক ২৬ অক্টোবর, ২০২০, ১৩:৪৬:৩৭

  • ছবি: সংগৃহীত

ঢাকা: সশস্ত্র বাহিনীর এক কর্মকর্তাকে মারধর করার অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের বাসায় তল্লাশি চলছে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাদের গ্রেপ্তারের বিষয়ে অভিযানরত র‌্যাবের মুখপাত্র বলেন, আমরা এখনো কাউকে আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার বা আটক করিনি।

আজ সোমাবার সকালে এ ঘটনায় এমপি পুত্র ইফরান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় সকালে 'মারধর ও হত্যাচেষ্টা' মামলা করেছেন ওই কর্মকর্তা।

গেলো রাতে রাজধানীর কলাবাগান বাসস্ট্যান্ড এলাকায় হাজী সেলিমের ছেলে ইরফানের গাড়ি মোটরসাইকেলে থাকা নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম আহমেদ খান ও তার স্ত্রীকে ধাক্কা দেয়। পরে নৌ কর্মকর্তা ওয়াসিম ধাক্কা সামলে গাড়িটির সামনে দাঁড়ালে তাকে বেধরক মারধর করে হাজী সেলিমের ছেলে ইফরান সেলিম ও তার সহযোগীরা।

রাতেই ধানমন্ডি থানায় জিডি করেন ভুক্তভুগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম। এ ঘটনায় গাড়িটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। হাতাহাতির ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ এসে গাড়ি এবং গাড়ির ড্রাইভার মিজানকে পুলিশ হেফাজতে নেয়া হয়। এখন এটা তদন্তাধীন। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers