বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ , ১৫ রবিউস সানি ১৪৪২

দেশ

ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড

নিউজজি প্রতিবেদক ২৬ অক্টোবর, ২০২০, ১৯:২৫:০৫

  • ইরফান সেলিমকে এক বছরের কারাদণ্ড

ঢাকা : অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ঢাকা-৭ আসনের সরকার দলীয়  সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফানকে ৬ মাস করে ১ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে। আজ (সোমবার) র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের ভ্রাম্যমাণ আদালত এই কারাদণ্ড দেন। 

সোমবার সন্ধ্যায় র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে হাজী সে  বা‌ড়ি‌তে অভিযান চা‌লি‌য়ে আগ্নেয়াস্ত্র,মদ, বিয়ার ও ওয়া‌কিট‌কিসহ বিপুল প‌রিমাণ নিরাপত্তা সরঞ্জাম উদ্ধার ক‌রে র‌্যাব।

সোমবার দুপুর ১টা থে‌কে সা‌ড়ে ৩টা পর্যন্ত চকবাজা‌রের ২৬ নম্বর দেবীদাস ঘাট লেনের বা‌ড়ি‌তে অভিযান চা‌লি‌য়ে সাংসদপুত্র মোহাম্মদ ইরফান সে‌লিম‌কে আটকের সময় বা‌ড়ি তল্লা‌শি চা‌লিয়ে ওইসব দ্রব্য উদ্ধার করা হয়।  অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যা‌জিস্ট্রেট সরোয়ার আলম।

ইরফানের রু‌মের তোশকের নিচে ম্যাগ‌জিন ভ‌র্তি এক‌টি বিদেশী পিস্তল পাওয়া গেছে।  এছাড়া ৫ম তলায় পূর্ব পা‌শের কর্ন‌ারে ৫‌টি ওয়ারল্যাস এ‌বিএস সিস্টেম ও ৪০টি ওয়াকিট‌কি ‌সেট, এক‌টি  হ্যান্ডকাপ, এক‌টি বন্দুক, বি‌দেশী ম‌দের বোতল ও বিয়ার মদ পাওয়া গেছে।  

এসব সরঞ্জাম  ও আগ্নেয়াস্ত্র ফরেন‌সিক রিপোর্টের জন্য এখনো যে অবস্থায় ছিল, তেমন‌টি রেখে দেয়া হয়‌নি ব‌লে জা‌নিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যা‌জিস্ট্রেট সরোয়ার আলম।

পাঠকের মন্তব্য

নাম: নাম প্রকাশে অনিচ্ছুক
২০২০-১০-২৬ ২২:১৫:৫৫
মন্তব্য: অন্যায়কারী যেই হোক তাকে শাস্তি দিতেই হবে। তাছাড়া দেশ মাতৃকার বীর সন্তানদের উপর হামলা। এটা মেনে নেয়া যায় না। এদের চক্র সম্পর্কে জানতে ক্লিক করুন। https://www.justmail24.com

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers