বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭ , ১৫ রবিউস সানি ১৪৪২

দেশ

কাজি রুছিয়া খাতুনের মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক

নিউজজি প্রতিবেদক ২১ নভেম্বর, ২০২০, ২১:২২:৩৫

  • ছবি : সংগৃহীত

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য জসিম উদ্দিনের মা এবং শিক্ষাবিদ মরহুম আবদুল বারী মাষ্টারের স্ত্রী কাজি রুছিয়া খাতুনের মৃত্যু হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সকাল ৯টায় কুমিল্লার হরিপুর এলাকার নিজ বাসভবনে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য জসিম উদ্দিনে মা কাজি রুছিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, মরহুমা কাজি রুছিয়া খাতুন ছিলেন একজন মানব দরদী নারী। তিনি অসহায় ও দুঃস্থ্য মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। সমাজ সেবায় তাঁর অবদান অক্ষয় হয়ে থাকবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য জসিম উদ্দিন এর মা কাজি রুছিয়া খাতুন এর মৃত্যুতে একই ভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers