বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭ , ৫ জুমাদাউস সানি ১৪৪২

দেশ

লক্ষ্মীপুরে স্ত্রী-মেয়েসহ সাবেক সেনা সদস্যকে পিটিয়ে আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি ৩০ নভেম্বর, ২০২০, ১৩:০৭:৩৬

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে স্ত্রী শাহিন আক্তার ও মেয়ে ইশরাত জাহান তন্ত্রসহ সাবেক সেনাসদস্য ইসমাইল হোসেনকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের উত্তর শ্যামগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে পিটিয়ে আহতের একপর্যায়ে তাদেরকে ঘরে অবরুদ্ধ করে রাখা হয়। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। পরে আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শ্যামগঞ্জ গ্রামের চৌকিদার বাড়ির মৃত আব্বাস মিয়ার ছেলে-মেয়েদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ভাইয়েরা জোরপূর্বক বোনদের ওয়ারিশি জমি না দিয়ে নয়ছয় করছে।

অন্যদিকে আব্বাস মিয়ার বড় ছেলে আমানত উল্লাহ ও ছোট ছেলে বেলাল হোসেনের সাথে তাদের ভাই সাবেক সেনা সদস্য ইসমাইলের বিরোধ রয়েছে। এ বিরোধ নিয়ে রোববার উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের সালিসি বৈঠক ছিলো। ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নুর তত্ত্বাবধানে বৈঠক পরিচালনা হচ্ছিলো। কিন্তু আমান উল্লাহ ও বেলাল বৈঠক বিরোধীতা করে পরিষদ থেকে ক্ষীপ্ত হয়ে চলে যায়। এ সময় তারা ইসমাইলকে মারধরের হুমকি দেয়। পরে ইসমাইল বাড়িতে গেলে বেলাল তাকে দা দিয়ে দাওয়া করে। একপর্যায়ে বেলাল ও আমানত উল্লাহ হামলা চালিয়ে ইসমাইল, তার স্ত্রী-মেয়েকে পিটিয়ে আহত করে। এতে ইসমাইল দোড়ে পালিয়ে যায়। পরে ইসমাইলের স্ত্রী-মেয়েকে ঘরে তালা দিয়ে আমানত ও বেলাল অবরুদ্ধ করে রাখে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) মো. মহসিন জানান, দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers