বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১৬ জানুয়ারি, ২০২১, ২০:১০:০৭

  • ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া: শান্তির প্রতীক সামাজিক সংগঠনের উদ্যোগে ৫ শতাধিক অসহায় ও হতদরিদ্রের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার দুপরে সদর উপজেলার চিলোকুট হাই স্কুল মাঠ প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদেকপুর ইউনিয়েনের চেয়ারম্যান এডঃ এ. কে. এম. আব্দুল হাই। 

এতে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রুবাইদ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন, সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ হাজী আব্দুল্লাহ মহসিন মো. হাবিবুর রহমান, সদর উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি রানা, জেলা সেচ্ছাবেক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম জুয়েল,সাবেরা সোবাহান বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মো.সায়েদুজ্জামান, শান্তির প্রতিক সামাজিক সংগঠনের সংগঠনের সাধারন সম্পাদক আরফাত হোসেন ভুইয়া প্রমূখ। 

এসময় বক্তারা, শীতার্তদের পাশে দাঁড়ানো সংগঠনটির উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন,সমাজের বিত্তবান সকলকে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। তাহলেই একটি সুন্দর সমাজ ও সুন্দর দেশ গড়ে উঠবে। পরে অতিথিবৃন্দ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। সংগঠনের পক্ষ থেকে জানানো হয় তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers