বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮ , ৩ রমজান ১৪৪২

দেশ

নারায়ণগঞ্জে করোনায় স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৬ জানুয়ারি, ২০২১, ২০:৩১:৫১

  • ছবি : নিউজজি

নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মো. মহিউদ্দিন প্রধান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার (১৬ জানুয়ারি) সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। করোনাভাইরাস প্রতিরোধের সম্মুখ যোদ্ধা হিসেবে সোনারগাঁয়ে পরিচিত ছিলেন।

মহিউদ্দিন প্রধান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হন। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকার পর মারা যান তিনি। স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান সোনারগাঁ পৌরসভার ভট্টপুর গ্রামের গিয়াসউদ্দিন প্রধানের ছেলে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় আক্রান্ত রোগীদের রিপোর্ট প্রদান, পরামর্শ, ওষুধ খাওয়ার নিয়মাবলি ও নমুনা সংগ্রহের বিষয়সহ নানা ধরনের সেবামূলক কাজ করেন। গত ২৭ ডিসেম্বর তিনি করোনায় আক্রান্ত হন। দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শনিবার সকালে মারা যান তিনি।

মহিউদ্দিন প্রধান স্ত্রী, এক ছেলে ও এক  মেয়েসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, সোনারগাঁ  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা গভীর শোক প্রকাশ করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers