বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

দেশ

বরিশালে পারভেজ আকন বিপ্লবের স্মরণে শোকসভা অনুষ্ঠিত

এস এল টি তুহিন, বরিশাল ১৬ জানুয়ারি, ২০২১, ২০:৫৮:০৯

  • ছবি : নিউজজি

বরিশাল: জেলা (দক্ষিণ) যুবদলের প্রয়াত সভাপতি অ্যাড. পারভেজ আকন বিপ্লব স্মরণে শোকসভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারী) দুপুর ১২টায় নগরীর সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। বিশেষ অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু এবং সহ সভাপতি ও বরিশাল বিভাগীয় টিম লিডার আবদুল মোনায়েম মুন্না। বিশেষ বক্তা ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন, যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সধারণ সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ এবং জাকির হোসেন নান্নু।

এছাড়া, সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান, বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক জহির উদ্দিন স্বপন, জেলা (দক্ষিন) বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন ও সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খান এবং আলী হায়দার বাবুলসহ অন্যান্যরা।

সুলতান সালাউদ্দিন টুকু বলেন, প্রয়াত পারভেজ আকন বিপ্লব জাতীয়তাবাদী আদর্শের একজন লড়াকু সৈনিক ছিলেন। গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে বহু ত্যাগ শিকার করেছেন বিপ্লব। করোনকালে মানবিক কর্মকাণ্ড করে সবার কাছে প্রসংশিত হন। তার অসমাপ্ত কাজ সমাপ্ত করা এবং তার আদর্শ ধারণ করে যুবদল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। একই সাথে আগামীদিনে ভোটের অধিকার এবং গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সক্রীয় হওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান সুলতান সালাউদ্দিন টুকু।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি দিবাগত রাত আড়াইটায় হৃদরোগে আক্রান্ত হয়ে দক্ষিণ জেলা যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লবের অকাল মৃত্যু হয়। যুবদলের স্মরণসভাকে কেন্দ্র করে যে কোনো ধরণের অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় বিএনপি দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers