বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

দেশ

সড়ক দুর্ঘটনায় বাসসের টেলিফোন ইনচার্জের মৃত্যু

নিউজজি প্রতিবেদক ২০ জানুয়ারি, ২০২১, ২০:১৪:৫৯

  • ছবি: ফাইল

ঢাকা: রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) টেলিফোন ইনচার্জ মো. খালিদ হোসেনের (৫৫) মৃত্যু হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) দুপুরে দয়াগঞ্জ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানান, খালিদ দুপুর পৌনে ২টার দিকে ডেমরা থানার ডগাইর পূর্বপাড়ার বাসা থেকে মোটরসাইকেলযোগে অফিসে যাবার পথে রাজধানীর গেন্ডারিয়া থানার দয়াগঞ্জ মোড়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি তার মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিনি।

পরে তার মরদেহ উদ্ধার করে সালাউদ্দিন হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে চালকসহ সিটি করপোরেশনের গাড়িটি আটক এবং মোটরসাইকেলটি উদ্ধার করে গেন্ডারিয়া থানায় নিয়ে যায়। নিহত খালিদের স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যা রয়েছে। এ বিষয়ে গেন্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, খালিদের মৃত্যুর খবর পেয়ে বাসসের ব্যবস্থাপনা সম্পাদক মো. আনিসুর রহমানসহ সংস্থার সাংবাদিক কর্মকর্তা-কর্মচারীরা ঘটনাস্থলে ছুটে যান। তার মৃত্যুতে বাসস-এ শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ গভীর শোক প্রকাশ করেছেন। তিনি তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers