সোমবার, ৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ , ২৪ রজব ১৪৪২

দেশ

‘প্রশাসন, জনপ্রতিনিধি ও সামাজিক ব্যক্তিদের সমন্বয়ে সমৃদ্ধ দেশ গড়া সম্ভব’

লক্ষ্মীপুর প্রতিনিধি ২০ জানুয়ারি, ২০২১, ২১:০৩:০৭

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: প্রশাসন, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সামাজিক, সাংস্কৃতিক ও গণ্যমান্য ব্যক্তিদ্বয়ের সমন্বয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়া সম্ভব। যার যার অবস্থান থেকে আমরা সবাই যদি একযোগে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করি তাহলে উন্নত ও সুন্দর একটি বাংলাদেশ প্রতিষ্ঠা করতে আরো সহজ হবে।

বুধবার (২০ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ রামগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন।

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ এ সময় রামগঞ্জ শহরের যানজট নিরসনে যথাযথ ব্যবস্থা, অবৈধ ট্রলি ও ইটভাটা বন্ধ, সরকারি খাল পুনরুদ্ধার, ব্যাটারী ও সিএনজিচালিত অটোরিকশাকে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নিদের্শনা প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. হুমায়ুন রশিদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ প্রমূখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলিপ দে’র সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোনাজের রশিদ, প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতের রহমান, বীর মুক্তিযোদ্ধা মো. সালেহ আহম্মেদ, মানিক মাল, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহীদ হোসেন ভূইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান মুজিব, উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহিম, সোনাপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি লিয়াকত হোসেন, দৈনিক মানবজমিন প্রতিনিধি আবু তাহের, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আফরোজা আক্তার, সহকারী শিক্ষক সমিতির সভাপতি ইউনুছ বেলাল প্রমূখ।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers