বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

দেশ

বরিশালে জাল নোটসহ নারী আটক

বরিশাল অফিস ২০ জানুয়ারি, ২০২১, ২১:১০:৪৮

  • ছবি : নিউজজি

বরিশাল: এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে এক লক্ষ পঞ্চান্ন হাজার পাঁচশত টাকার জাল নোটসহ শারমিন জাহান মনি নামে এক নারীকে আটক করা হয়েছে। আটক শারমিন জাহান মনি মো. নান্নু মিয়া স্ত্রী।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মো. খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ড হযরত শাহ জালাল সড়কের একতা লেনের জনৈক আইয়ুব আলী খানের ভাড়াটিয়া বাসা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে এয়ারপোর্ট থানাধীন ২৯নং ওয়ার্ড হযরত শাহ জালাল সড়কের একতা লেনের জনৈক আইয়ুব আলী খানের ভাড়াটিয়া টিনশেড বাসায় কতিপয় ব্যক্তি জাল টাকাসহ অবস্থান করছে। এ সময় ডিসি খাইরুল আলমের নির্দেশে এসআই আলমগীর হোসেন ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে শারমিন জাহান মনিকে আটক করে এবং তার রুমের বিছানার তোষকের নিচ থেকে ৫০০ টাকার ৩১১টি জালনোট উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শারমিন জাহান মনির স্বামী নান্নু মিয়া ও জাহাঙ্গীর হোসেন নামে অপর ব্যক্তি পালিয়ে যায়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মো. খাইরুল আলম আরো বলেন, জাল টাকাগুলো কোথা থেকে কিভাবে এলো, এর গন্তব্য কোথায় এবং বাকী দুইজনকে ধরতে পুলিশের অভিযান চলমান থাকবে। এ ঘটনায় আটক নারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers