শুক্রবার, ৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭ , ২১ রজব ১৪৪২

দেশ

জমি নিয়ে সংঘর্ষে একই পরিবারের ৪ জন আহত

লালমনিরহাট প্রতিনিধি ২৪ জানুয়ারি, ২০২১, ১৯:৫১:৩৩

  • জমি নিয়ে সংঘর্ষে একই পরিবারের ৪ জন আহত

লালমনিরহাট: আদিতমারী উপজেলায় জমি নিয়ে সংঘর্ষে একই পরিবারের চারজন আহত হয়েছে। আহতরা হলেন- উপজেলার তালুক পলাশী গ্রামের আব্দুল জলিল, তার স্ত্রী ফেরদৌসী বেগম, ছেলে ফেরদৌস আহমেদ ও মেয়ে জেসমিন নাহার। রোববার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় বিচার চেয়ে ফিরোজ আহমেদ নামে এক কৃষক বাদী হয়ে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার তালুক পলাশী গ্রামের কৃষক আব্দুল জলিলের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত ছলিমুদ্দিনের ছেলে হাবিবুর রহমানের বিরোধ চলছে। আগেও ওই জমি হাবিবুর গংরা জবর দখলের চেষ্টা করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। যা নিয়ে কৃষক আব্দুল জলিল বাদী হয়ে লালমনিরহাট আদালতে একটি মামলা দায়ের করেন। যা আদালতে বিচারাধীন। 

সেই জমি রোববার (২৪ জানুয়ারি) দুপুরে দলবল নিয়ে পুনরায় জবর দখলে চেষ্টা করেন হাবিবুর রহমান গংরা। এতে বাধা দেয়ায় হাবিবুর রহমান ও তার ভাড়াটে সন্ত্রাসীরা লাঠি-সোটা দিয়ে প্রথমে কৃষক আব্দুল জলিলকে মারধর করেন। এ সময় তাকে বাঁচাতে আব্দুল জলিলের স্ত্রী ফেরদৌসী, ছেলে ফিরোজ আহমেদ ও মেয়ে জেসমিন নাহার ঘটনাস্থলে গেলে, তাদেরও দিয়ে পিটিয়ে আহত করেন হাবিবুর রহমান ও তার লোকজন। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়। পরে পুলিশ আহতদের উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ভর্তি করে। 

এ ঘটনার বিচার চেয়ে কৃষক ফিরোজ আহমেদ বাদী হয়ে হাবিবুর রহমানসহ ছয়জনের বিরুদ্ধে রোববার সন্ধ্যায় আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ করে। 

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers