শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ , ১০ শাওয়াল ১৪৪৫

দেশ

চট্টগ্রামে নির্বাচনি প্রচারণায় যুবলীগ নেতাকে ছুরিকাঘাত

নিউজজি ডেস্ক ২৪ জানুয়ারি, ২০২১, ১৯:৫৯:১৮

500
  • ছবি : সংগৃহীত

ঢাকা: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মহানগরীর পাঁচলাইশ থানা এলাকায় নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিমের নির্বাচনি প্রচারণায় ছুরিকাঘাতে কেন্দ্রীয় যুবলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য নন্দী আহত হয়েছেন। রোববার (২৪ জানুয়ারি) দুপুর আড়াইটায় চট্টগ্রাম মহানগরীর ষোলশহর কসমোপলিটন আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বিষয়টি নিশ্চিত করে জানান, যুবলীগের আয়োজনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিমের নির্বাচনি প্রচারণার মিছিল চলাকালে আদিত্য নন্দীর উপর অতর্কিত ছুরিকাঘাত করা হয়। এর আগে যুবলীগের এই মিছিল নিয়ে আদিত্য নন্দীর সাথে একটি গ্রুপের কথা কাটাকাটি হয়। আর এর জেরেই তাকে ছুরিকাঘাত করা হয় বলে ধারণা করা হচ্ছে।

আহত আদিত্য নন্দীকে প্রাথমিক চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে জানিয়ে বিজয় বসাক বলেন, এ মুহূর্তে তিনি শঙ্কামুক্ত আছেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় গেছেন। ঘটনার সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। 

এ বিষয়ে জানতে আদিত্য নন্দীর মোবাইল নাম্বারে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগের আয়োজনে মিছিলে দুইপক্ষের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে আদিত্য নন্দীকে ছুরিকাঘাত করা হয়। এ সময় সাথে সাথে তাকে স্থানীয় বেসরকারি ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেয়া হয়। তবে অবস্থা গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তিনি বাসায় চলে যান।

 

নিউজজি/ওআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন