সোমবার, ৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭ , ২৪ রজব ১৪৪২

দেশ

বিমানের হঠাৎ শিডিউল বিপর্যয়

নিউজজি প্রতিবেদক ২৮ জানুয়ারি, ২০২১, ০১:২৯:৫৯

  • ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হঠাৎ বিমানের শিডিউল বিপর্যয়ে চরম দুর্ভোগে পড়েছেন জেদ্দাগামী দুই শতাধিক যাত্রী। বুধবার রাতে দুই শতাধিক যাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশে বিমানের ফ্লাইট যাওয়ার কথা ছিল। কিন্তু ফ্লাইটের ঘণ্টাখানেক আগে বিমান কর্তৃপক্ষ ফ্লাইট সিডিউল পরিবর্তনের সিদ্ধান্ত জানায়।

এসময় দেশের বিভিন্ন স্থান থেকে আসা যাত্রীদের বিমানবন্দরে ঢুকতে দেয়া হয়নি। এতে বিপাকে পড়েন তারা। পরে যাত্রীরা বিক্ষোভ শুরু করেন। তারা বিমানবন্দরের সামনে খোলা আকাশের নিচে শিশু ও নারী স্বজনদের নিয়ে বিক্ষোভ করেন।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। যদিও বিমান কর্তৃপক্ষের দাবি, ফ্লাইট সিডিউল বিপর্যয়ের তথ্য আগেই জানিয়ে দেয়া হয়েছিল। যাত্রীরা বিষয়টি বুঝতে পারেননি।

তবে যাত্রীদের অভিযোগ, বিমান কর্তৃপক্ষ কয়েকজনকে ফ্লাইট সিডিউল পরিববর্তনের খবর ম্যাসেজ করে জানায়। অধিকাংশ যাত্রীকে ফ্লাইট পরিবর্তনের বিষয়ে কোনো তথ্য দেয়া হয়নি।

বিমানবন্দরে বিক্ষোভরত যাত্রীদের অনেকেই ফ্লাইটের একদিন আগে আত্মীয়-স্বজন নিয়ে ঢাকায় এসেছেন। অনেক যাত্রীর সঙ্গে রয়েছে নারী ও শিশুরা। ফ্লাইট বিপর্যয়ের কারণে তিন থেকে চারশ’ জন কনকনে শীতে খোলা আকাশের নীচে ভোগান্তি পড়েছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers