বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

দেশ

হাতীবান্ধায় ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান রিপন

লালমনিরহাট প্রতিনিধি ২৮ জানুয়ারি, ২০২১, ১৬:৪৮:৪৩

  • ছবি : নিউজজি

লালমনিরহাট: হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি হতে চান ছাত্রলীগ নেতা আব্দুর রহমান রিপন।

খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ভেলাগুড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আব্দুর রহমান রিপন এলাকার সাধারণ মানুষদের দীর্ঘদিন ধরে সাহায্য সহযোগিতা করে আসছেন। করোনাকালেও অনেক পরিবারকে সহযোগিতা করেছেন তিনি। রিপন এবার নৌকা মার্কার প্রার্থী হলে ভেলাগুড়ি ইউনিয়নের উন্নয়ন ঘটবে বলে মনে করেছেন এলাকাবাসী।

আব্দুর রহমান রিপন বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। তাই উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

তিনি বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

রিপন বলেন, চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি খুবই আশাবাদী। তবে দল থেকে নৌকার মনোনয়ন যাকেই দিবেন তার পক্ষেই মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers