রবিবার, ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭ , ২৩ রজব ১৪৪২

দেশ

রাঙামাটিতে সেনা মোতায়নের দাবি বিএনপি মেয়র প্রার্থীর

রাঙামাটি প্রতিনিধি ২৮ জানুয়ারি, ২০২১, ১৬:৫৮:১০

  • ছবি : সংগৃহীত।

রাঙামাটি: পৌর নির্বাচনে সেনা মোতায়নের দাবি জানিয়ে বিএনপির মেয়রপ্রার্থী এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন বলেছেন, রাঙামাটি পৌরসভার ঝুঁকিপূর্ণ ১৮ কেন্দ্রে ‘কেন্দ্রভিত্তিক’ সেনা মোতায়েন করতে হবে। গতবারের মত যাতে উপজেলা থেকে মানুষ এনে ভোটকেন্দ্র দখলে নিতে না পারে আ. লীগ প্রার্থী।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, পরিচ্ছন্ন ও নিরপেক্ষ ভোট হলে আমি জয়ী হবো।

পৌরসভার গাড়ি, চাকচিক্য জীবন আমাকে টানে না- এমন দাবি করে মামুন বলেন, পৌর পিতা নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। সার্বজনীন ও সব সম্প্রদায়ের মেয়র হয়ে সর্বোচ্চ নাগরিক সুবিধা দিতে চাই। রাঙামাটির প্রতিটি ওয়ার্ডে ওয়াইফাই জোন করে তথ্য-প্রযুক্তিতে দক্ষ জনশক্তি গড়ে তুলতে চাই। কারণ, মানুষ এখন পরিবর্তন চায়।

সভায় উপস্থিত ছিলেন- রাঙামাটি বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, মিডিয়া সেলের প্রধান ও যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, মহিলা দলের সভাপতি মিনার বেগম, জাসাসের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

ইভিএম পদ্ধতিতে আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭ জানুয়ারি প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪১ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯জন প্রতিদ্বন্ধিতা করছেন। রাঙামাটি পৌরসভার ভোটার ৬২৯১৩ জন। এর মধ্যে পুরুষ ৩৪২৪২ এবং নারী ভোটার ২৮৬৭১ জন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers