বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ , ২০ রজব ১৪৪২

দেশ

গাইবান্ধায় মানববন্ধন ও সড়ক অবরোধ

গাইবান্ধা প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১৭:৩৪:১০

  • ছবি : নিউজজি

গাইবান্ধা: নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলার গণমাধ্যমকর্মীরা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিক্ষুব্ধ সাংবাদিকরা শহরের ব্যস্ততম ডিবি রোডে বসে পড়ে ৩০ মিনিট অবরোধ করে রাখে।

জেলা শহরের ডিবি রোডে গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার সামনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন বার্তাবাজার২৪ডটকম এর জেলা প্রতিনিধি সুমন মিয়া। এ সময় সুজন প্রসাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা আবু জাফর সাবু, কালেরকণ্ঠের অমিতাভ দাশ হিমুন, মাছরাঙা টেলিভিশনের সিদ্দিক আলম দয়াল, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের আরিফুল ইসলাম বাবু, ডিবিসি চ্যানেলের রিকতু প্রসাদ, এসএ টিভির কায়সার প্লাবন ও বৈশাখী টিভির এসএম বিপ্লব ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। দেশে সাংবাদিক নির্যাতনে বিচারহীনতার সংস্কৃতির কারণে এমন ঘটনা বার বার ঘটছে। এ ঘটনার সাথে জড়িতরা যত প্রভাবশালীই হোক না কেন তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জে বসুরহাটে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে গত ১৯ ফেব্রুয়ারি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers