বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭ , ২০ রজব ১৪৪২

দেশ

মহম্মদপুরে রাজু হত্যা মামলায় ৩ আসামির যাবজ্জীবন

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১৮:২৬:৫৫

  • মহম্মদপুরে রাজু হত্যা মামলায় ৩ আসামির যাবজ্জীবন

মাগুরা: মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামে রাজু আহম্মেদ হত্যা মামলায় তিন আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন- খালিয়া গ্রামের কাশেস লস্কর, আলতু লস্কর ও ইদ্রিস আলী। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর দণ্ডপ্রাপ্তদের পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা আদালতের মধ্যে হট্টগোল শুরু করে এবং বাদীর ওপর হামলা চালায়।

জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মশিউর রহমান জানান, অর্থনৈতিক লেনদেনকে কেন্দ্র করে ২০০৫ সালের ৯ জানুয়ারি মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের মাহবুবুর রহমানের ছেলে রাজু আহম্মেদকে দণ্ডপ্রাপ্ত আসামিরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় রাজুর বাবা চার জনের নামে মহম্মদপুর থানায় হত্যা মামলা দায়ের করে। পুলিশ ওই বছরের মে মাসে সব আসামিদের নামে চার্জশিট দেয়। মামলা চলাকালে বাদী মাহবুবুর রহমান ও আলতু লস্কর নামে এক আসামি মৃত্যুবরণ করেন। 

পরে নিহত রাজু আহম্মেদের চাচা হাফিজুর রহমানকে মামলার বাদী করা হয়। মামলার সাক্ষ্যপ্রমাণ গ্রহণ শেষে মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন মামলার অপর তিন আসামি কাশেস লস্কর, আলতু লস্কর ও ইদ্রিস আলীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন। তবে দণ্ডপ্রাপ্তদের মধ্যে ইদ্রিস আলী পলাতক রয়েছে। 

রায় ঘোষণা করে বিচারক এজলাস ত্যাগ করার পর দণ্ডপ্রাপ্তদের পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা হট্টগোল করে বাদী হাফিজুর রহমানের ওপর হামলা চালায়। এ সময় আইনজীবী ও পুলিশ সদস্যরা পরিস্থিতি শান্ত করেন। পরে বাদীকে পুলিশ প্রহরায় তার বাড়িতে পৌঁছে দেয়া হয় বলে জানান অ্যাড. মশিউর রহমান।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers