বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৮ বৈশাখ ১৪২৮ , ১০ রমজান ১৪৪২

দেশ

সবাইকে নৌকায় তুলে ডোবানোর দরকার নেই : তথ্যমন্ত্রী

নিউজজি ডেস্ক ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ২১:১৮:১৪

  • ছবি: সংগৃহীত

ঢাকা: অনেকেই নৌকায় উঠতে চান কিন্তু সবাইকে নৌকায় তুলে ডোবানোর দরকার নেই বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। বলেছেন, ত্যাগী, পরিশ্রমী ও দুর্দিনের নেতাকর্মীদের প্রকৃতভাবে মূল্যায়নের জন্য দলের নেতাদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে স্থানীয় ওয়াজ উদ্দিন খান স্মৃতি পৌর মুক্কমঞ্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা ব্যর্থ হয়েছে বিএনপির। তারা বলেছিল, ‘আওয়ামী লীগ সরকার করোনার টিকা আনতে পারবে না’। কিন্তু শেখ হাসিনার সরকার তা করে দেখিয়েছে।

তথমন্ত্রী বলেন, এখন বিএনপির বুদ্ধিজীবী ডা. জাফর উল্লাহ, বিএনপি নেতা রুহুল কবির রিজভীসহ অনেক নেতা প্রকাশ্যে ও অপ্রকাশ্যে টিকা নিয়েছেন। করোনা টিকা প্রাপ্তিতে উপমহাদেশে বাংলাদেশ প্রথম আর বিশ্বের মধ্যে ২৫তম দেশ।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টানা তিন মেয়াদের সময়ে দেশের মানুষের কল্যাণে অভূতপূর্ব উন্নয়ন তথা উন্নয়নের মডেল হিসেবে বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। এটা বজায় রাখতে নেতাকর্মীদের সংযত আচরণ করতে হবে। আওয়ামী লীগের কর্মকাণ্ডে প্রতিপক্ষের মধ্যে ঈর্ষা ও হিংসা দেখা দিয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান সরকারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers