শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

দেশ

ব‌রিশালে ট্রাক-মোটরসাইকেল নিহত ২

ব‌রিশাল অফিস ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১৩:১০:৫৭

  • ব‌রিশালে ট্রাক-মোটরসাইকেল নিহত ২

বরিশাল: ফরিদপুর থেকে চরমোনাই মাহফিলে জুমার নামাজ আদায়ের জন্য যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শরীফ শেখ ও আল আমিন নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হয়। নিহত শরীফ শেখ ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন আলগী এলাকার সিরাজ শেখের ছেলে এবং আল আমিন একই এলাকার মো. ইউনুসের ছেলে।

পুলিশ সুত্রে জানিয়েছে, চরমোনাই মাহফিলে জুমার নামাজ আদায় করতে ফরিদপুর থেকে মোটরসাইকেল যোগে আসছিলেন ওই দুই যুবক। পথিমধ্যে আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বিপরীতমুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে আহত অবস্থায় মোটরসাইকেলের দুই আরোহীকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রথমে শরীফ শেখকে মৃত ঘোষনা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আল আমিনেরও মৃত্যু হয় বলে জানান বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত এসআই নাজমুল হোসেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ পরিদর্শক ছগির হোসেন জানান, নিহত দুই যুবকের মরদেহ শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং দুর্ঘটনাগ্রস্থ দুই যানই পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers