শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৬ চৈত্র ১৪২৭ , ২৭ শাবান ১৪৪২

দেশ

পাটগ্রামে বাবা দ্বিতীয় বিয়ে করায় মেয়ের আত্মহত্যা

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১৭:৩১:১৮

  • ছবি : নিউজজি

লালমনিরহাট: বাবা দ্বিতীয় বিয়ে করায় অভিমান করে মেয়ে মরিয়ম বেগম শরীরে কেরোসিন ঢেলে আত্মহত্যা করেছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সিরাজগঞ্জ এলাকায় মরিয়মের মৃত্যু হয়। এর আগে, বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মরিয়ম ওই এলাকার জহুরুল ইসলামের মেয়ে এবং হাতীবান্ধা উপজেলার ভোটমারী গ্রামের শামীম মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রথম স্ত্রী থাকার পরেও দ্বিতীয় বিয়ে করেন পাটগ্রাম বাস টার্মিনাল এলাকার জহুরুল ইসলাম। এ কারণে অভিমান করে প্রথম স্ত্রী বাড়ি থেকে বেড়িয়ে যায়। বাবার দ্বিতীয় বিয়ের খবরে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার বাবার বাড়ি চলে আসেন মরিয়ম বেগম। দ্বিতীয় বিয়ের উদ্দেশ্য নিয়ে বাবা-মেয়ের মাঝে বিতর্ক হয়। এরপর বাবার সাথে অভিমান করে ঘরে ঢুকে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন মরিয়ম বেগম। বুঝতে পেয়ে মেয়েকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয় জহুরুল ইসলাম।

প্রতিবেশীরা খবর পেয়ে দগ্ধ বাবা-মেয়েকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম ও পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরিস্থিতির অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় মরিয়মকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত জানান, বাবা দ্বিতীয় বিয়ে করায় অভিমানে মেয়েটা এমনটা করেছেন। বাবা-মেয়ে দুইজনে দগ্ধ হয়েছে। মেয়েটির শরীরের অধিকাংশই পুড়েছে। এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers